সিনিয়র স্টাফ নার্সে ২৫৫০ জন নিয়োগ - রেজাল্ট প্রকাশ

Medical Education Family Welfare Division (MEFWD) Job Circular 2020

Medical Education Family Welfare Division (MEFWD) Job Circular 2020

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে জনবল নিয়োগের জন্য বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর্তৃপক্ষ। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের নিয়ন্ত্রণাধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে এই নিয়োগ প্রদান করা হবে। সিনিয়র স্টাফ নার্স এর শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি টি বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০


পদের নাম : সিনিয়র স্টাফ নার্স
পদ সংখ্যা : ২৫৫০ টি
গ্রেড : ১০ম
নিয়োগের ধরন : অস্থায়ী
শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে নার্সিং এ স্নাতক ডিগ্রী অথবা কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে ডিপ্লোমা ইন নার্সিং অথবা ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি সার্টিফিকেট ও বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক নিবন্ধিত।
বয়স : ০১.০৩.২০২০ তারিখে ১৮ হতে ৩০ বছর।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2020

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ : ০১.০৩.২০২০
সুত্র : অফিসিয়াল ওয়েবসাইট ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন
অনলাইনে আবেদন করার লিংক : http://bpsc.teletalk.com.bd/ncad
এডমিট কার্ড ডাউনলোড করার লিংক : http://bpsc.teletalk.com.bd/ncad/admitcard
আবেদন করার শেষ তারিখ : ২৯.০৪.২০২০, সন্ধ্যা - ৬.০০ টা
 
সিনিয়র স্টাফ নার্স MCQ ফলাফল প্রকাশ
 
স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে BPSC Senior Staff Nurse Exam Result 2021 বা সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২১ আজকে প্রকাশ করা হয়েছে।


সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি 2020 এর আবেদন করার সময় বৃদ্ধি

সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি 2020 এর আবেদন করার সময় বৃদ্ধি করা হয়েছে। প্রথমে আবেদন করার সময় ছিল ২৯/০৩/২০২০ তারিখ পর্যন্ত । কিন্তু পরবর্তীতে অন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে সিনিয়র স্টাফ নার্স নিয়োগ এর আবেদন করার সময় ২৯/০৪/২০২০ তারিখ সংখ্যা ৬.০০ টা পর্যন্ত করে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন।



সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০




Tag : job circular, latest job circular, ministry of health and family welfare, bd job circular, health department job circular 2020 bd, health ministry job circular 2020, govt job circular, daily job circular, health job circular 2020 bangladesh, job circular 2020, family welfare job circular, ministry of planning job circular, সিনিয়র স্টাফ নার্স নিয়োগ ২০২০, সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২০

Comments