জনশুমারি ও গৃহগণনা ২০২১ নামে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি থেকে সাবধান

http://www.myresult24.com/2020/06/fake-job-circular.html

মানুষের চরম এই দুর্দিনে কিছু মানুষ চাকরি দেবার নামে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে । এমন কি ভুয়া নিয়োগ পত্র ও দেয়া হচ্ছে । তাই এই সকল প্রতারকদের প্রতারণা থেকে সব সময় নিজেদেরকে সাবধান রাখতে হবে।

যে নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখছেন সেটি নির্ভরযোগ্য কোন ওয়েবসাইটে অথবা যে প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি সেই প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ হয়েছে কি না সেটি নিশ্চিত হয়ে নিন।

অনেক সময় কিছু কিছু পত্রিকায়ও ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে । তাই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হবার পর সেটি সম্পর্কে ভাল ভাবে খোঁজ খবর নেবেন। প্রয়োজনে অভিজ্ঞদের সাথে কথা বলবেন।

কোন নিয়োগ বিজ্ঞপ্তি আসল কি না ভুয়া সে সম্পর্কে জানতে ফেসবুকের বড় বড় ফেসবুক গ্রুপ গুলাতে পোস্ট করে সেই নিয়োগ সম্পর্কে জানতে চাইতে পারেন। ফেসবুকে বড় একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত গ্রুপ হল https://www.facebook.com/groups/freejobalert4ucom আপনি এই গ্রুপেও যে কোন নিয়োগ সম্পর্কে জানতে চেয়ে পোস্ট করতে পারেন

জনশুমারি ও গৃহগণনা ২০২১ নিয়োগ বিজ্ঞপ্তি


বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের আওতায় আউটসোর্সিং পদ্ধতিতে জনবল নিয়োগ এর নামে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে এবং ভুয়া নিয়োগ পত্র প্রদান করে মানুষের কাছে থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারকচক্র।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর এখন পর্যন্ত আউটসোর্সিং পদ্ধতিতে জনবল নিয়োগ এর জন্য কোন প্রতিষ্ঠানের সাথে চুক্তিই করে নাই । এই বিষয়ে একটি সতর্কীকরণ বিজ্ঞপ্তি আজ ২৭ জুন ২০২০ তারিখে দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশ করা হয়েছে। সকলের সুবিধার্থে বিজ্ঞপ্তিটি এখানে প্রকাশ করা হল।

সকল প্রকার রিয়েল চাকরির খবর পেতে এই ওয়েবসাইটটি ভিজিট করুন https://freejobalert4u.com

http://www.myresult24.com/2020/06/fake-job-circular.html

Tag : আউটসোর্সিং নিয়োগ বিজ্ঞপ্তি 2020, আউটসোর্সিং পদ্ধতিতে জনবল নিয়োগ 2020, আউটসোর্সিং নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

Comments