প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফাইনাল ফলাফল 2018

Primary Assistant Teacher Exam Result 2018

২০১৪ সালের স্থগিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল সবার আগে দেখুন এখান থেকে । ২০১৪ সালের স্থগিতকৃত প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগ পরিক্ষা ২০১৮ সালে অনুষ্ঠিত হয়।



প্রাথমিক শিক্ষক নিয়োগের ভাইভার ফলাফল ২০১৪ প্রকাশ হওয়া মাত্র আমাদের ওয়েবসাইট হতে দেখা যাবে। প্রাথমিক শিক্ষক নিয়োগ ফাইনাল ফলাফল ২০১৪ সবার আগে দেখতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০১৮ আগামী ১০ সেপ্টেম্বর ২০১৮ তারিখে প্রকাশ করা হবে । নির্ভরযোগ্য বিভিন্ন সুত্র থেকে এবিষয়টি নিশ্চিত হওয়া গেছে ।

সুতরাং ১০ সেপ্টেম্বর ২০১৮ তারিখে সবার আগে প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগ ২০১৪ এর চূড়ান্ত রেজাল্ট দেখতে চাইলে আমাদের এই ওয়েবসাইটটি ভিজিট করুন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ হলে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট খুব বিজি হয়ে যায় । তাই আপনি আমাদের এই ওয়েবসাইট হতে রেজাল্ট খুব দ্রুত দেখতে পারবেন ।

রেজাল্ট প্রকাশের দিন আমাদের এই ওয়েবসাইটটি সহজে খুঁজে পেতে এই পোস্টের লিংকটি আপনার ফেসবুক প্রোফাইলে শেয়ার করে রাখুন অথবা গুগলে শুধু টাইপ করুন My Result 24 । তাহলেই আমাদের ওয়েবসাইটটি পেয়ে যাবেন ।

মাই রেজাল্ট ২৪ ডট কম ওয়েবসাইটে PSC থেকে মাস্টার্স পর্যন্ত সকল রেজাল্ট সবার আগে দেখতে পারবেন।

নিচে থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০১৮ ডাউনলোড করতে পারবেন





রেজাল্ট দেখা না গেলে পেজটি রিলোড করুন

Comments